শুক্রবার, জুলাই ২৬, ২০১৯




মতলবে ছেলেধরা গুজব রোধে বিভিন্ন মসজিদে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক: ছেলেধরা গুজব রোধে গতকাল শুক্রবার জুম্মা নামাজের আগে মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন মসজিদে সচেতনামূলক প্রচারণা চালিয়েছে মতলব দক্ষিণ থানা পুলিশ। পুলিশ পরিদর্শক (ওসি) একেএমএস ইকবালসহ থানার এসআই ও এএসআইগণ মতলব পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মসজিদে এ প্রচারণায় অংশ গ্রহণ করেন।

পুলিশ জানায়, ছেলেধরা গুজবে আতঙ্ক, নয় প্রয়োজন সচেতনতা। ছেলেধরা হিসেবে কাউকে সন্দেহ হলে তাৎক্ষণিক ভাবে পুলিশকে অবহিত করা এবং প্রয়োজনে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেওয়ার জন্য বলা হচ্ছে। সেই সাথে স্থানীয় পর্যায়ে মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার জন্য আহবান জানানো হচ্ছে।

এদিকে গত কয়েক সপ্তাহ যাবত ছেলেধরা গুজব রোধসহ মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, নারী নির্যাতন প্রতিরোধে মতলব দক্ষিণ থানা পুলিশ নজিরবিহীন প্রচারণা চালিয়ে আসছে। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, হাট-বাজারসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের নিয়ে চালানো হচ্ছে প্রচারণা।

থানার পুলিশ পরিদর্শক একেএমএস ইকবাল বলেন, গুজব রোধে উপজেলার সকল জনগণকে সচেতন হতে হবে। সন্দেহজনক কোন কিছু হলে তাৎক্ষনিক জনপ্রতিনিধি ও থানা পুলিশকে অবহিত করার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category