সোমবার, মে ১৮, ২০২০




মতলবে চার ব্যবসায়ীকে জরিমানা

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ সদর বাজারে সামাজিক দুরত্ব না মেনে চলা, ক্রেতা বিক্রেতার স্বাস্থ্যবিধি না মানা ও দোকান খোলা রাখায় চার ব্যবসায়ীকে ৬হাজার ৭শত টাকা জরিমানা করা হয়েছে। ১৮ মে সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) নূশরাত শারমীন এ জরিমানা করেন।

জানা যায়, ঐ দিন মতলব বাজারে দুপুর ১টা থেকে আড়াইটা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় বাজারের মুদি ব্যবসা শুকলাল সাহ কে ৩হাজার টাকা,
হাজী স্টোরের সামছুল হাজীর দোকানে ৩হাজার টাকা এবং স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব না মানায় দুইটি ঔষধ ফার্মেসীকে ৭শত টাকা জরিমানা করা হয়।

এ সময় স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সেক্রেটারী ফয়সাল সরকারসহ সেনা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিচারক সহকারি কমিশনার (ভূমি) নূশরাত শারমীন বলেন, মহামারি করোনার সংক্রমণ বিস্তার ভয়াবহ রূপ ধারণ করেছে।

এ সময়ে নির্দেশনা অমান্য করে দোকান খোলা, জনসমাগম ঘটানো ও স্বাস্থ্যবিধি না মানায় তাদেরকে জরিমানা করা হয়। তিনি বলেন, আমরা সকলে প্রয়োজন ব্যতিত ঘরেই থাকি, সুস্থ থাকি, নিজের ও নিজের পরিবারের সদস্যদের জীবন বাঁচাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category