রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮




মতলবে চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ  চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার উদ্যোগে ২৩ ডিসেম্বর রবিবার বিকেলে কচি-কাঁচা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি আইনুন্নাহার কাদ্রীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক রোটা. রেদওয়ান আহমেদ জাকিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কচি-কাঁচা মেলার পরিচালক ও ফাউন্ডেশনের সদস্য মাকসুদুল হক বাবলু, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি ইকবাল হোসেন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোহাম্মদ আক্তার হোসেন, লিটল স্কলার্স একাডেমির প্রধান শিক্ষক ইকবাল হোসেন, বিতর্ক ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ আরিফ বিল্লাহ, নুরুন নাহার আক্তার বকুল, সাংগঠনিক সম্পাদক কামরুন নাহার কাদরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম নিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাঈনুল ইসলাম টিপু, কোষাধ্যক্ষ মোঃ নাজির হোসেন প্রমুখ।


সভায় আগামী ৯, ১০ ও ১১ জানুয়ারি ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বিতর্ক বিষয়ক প্রশিক্ষণ, ১৯ জানুয়ারি ১১তম পাঞ্জেরি দৈনিক চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও মতলব প্রেসক্লাবের সভাপতি গোলাম সারওয়ার সেলিম ও দৈনিক চাঁদপুর বার্তার নিজস্ব প্রতিনিধি আবু সায়েম মাস্টারকে ফাউন্ডেশনের সম্মানিত সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মোঃ আরিফ বিল্লাহ। দৈনিক চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার পরবর্তী সভা জানুয়ারির প্রথম সপ্তাহে নারায়নপুরে হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category