শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮




মতলবে গৃহবধুর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: পরিবারিক কলহের জের ধরে রাহিমা বেগম (৩০) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার রাতে মতলব দক্ষিণ উপজেলার ডিংগাভাংঙ্গা গ্রামের মিয়াজি বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, ওই বাড়ির বিল্লালের স্ত্রী রাহিমা বেগমের সাথে ঘটনার বিকালে তার ভাশুর শাহজাহান ও তার স্ত্রীর সাথে ঝগড়া হয়। ঝগড়ার বিষয়টি রাহিমা রাতে মুঠোফোনে চট্রগ্রামের থাকা তার স্বামীকে জানায়। পরে গভীর রাতে সে তার দুই সন্তানকে ঘুমের মধ্যে রেখে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে (মঙ্গলবার) তার সন্তানরা ঘুম থেকে উঠে মাকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক-চিৎকার দিলে বাড়ির লোকজন এসে জড়ো হয়ে মতলব দক্ষিণ থানাকে অবহিত করে। ঘটনার খবর পেয়ে থানার এসআই চৌধুরী আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে এবং বিকালে ময়নাতদন্ত শেষে রাহিমার বাবার বাড়িতে লাশ দাফন করা হয়।

গৃহবধুর আত্মহত্যার বিষয়ে শাহজাহান ও তার স্ত্রীকে বাড়িতে পাওয়া যায়নি। রাহিমার বড় ভাই নাছিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘চেয়ারম্যান সাহেব এই নিয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেছেন, যদি কিছু জানার থাকে তাহলে ওনার সাথে কথা বলুন।’ ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ বলেন, রাহিমা আত্মহত্যা করেছে বলে জানি, কিন্তু কেন তা জানি না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category