মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯




মতলবে ইত্তেফাক প্রতিনিধি তুবাকে দত্তক নিয়ে চায়

স্টাফ রিপোর্টার: মতলব দক্ষিণ উপজেলার ইত্তেফাক সংবাদদাতা ও মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি শিক্ষক মোহাম্মদ আকতার হোসেন তুবাকে দত্তক নিতে চায়। গতকাল ২৩ জুলাই বিকালে মতলব দক্ষিণ উপজেলা সাংবাদিকদের উপস্থিতিতে তিনি ও তাঁর স্ত্রী নাসরিন সুলতানা এ অভিব্যক্তি প্রকাশ করেন।

আকতার হোসেন ও তাঁর স্ত্রী বলেন, প্রশাসন ও তুবার পরিবারের সম্মতি থাকলে তার সকল দায়ভার আমরা নিতে চাই। আমরা তাকে সন্তান হিসেবে লালন পালন করতে চাই। আমরা সংসার জীবনে দু’পুত্র সন্তানের জনক।
জানা যায়, ইত্তেফাক সাংবাদদাতা আকতার হোসেন নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও মাতা নাসরিন সুলতানা মহিলা বিষয়ক অধিদপ্তর মতলব দক্ষিণ উপজেলা শাখায় ট্রেড প্রশিক্ষক হিসেবে কর্মরত আছেন।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেন, তুবার লিগ্যাল গার্ডিয়ানের অনুমতি সাপেক্ষে দত্তক নেয়া যাবে। তবে এক্ষেত্রে আমার কোন সহযোগিতা প্রয়োজন হলে আমি তা করবো।
উল্লেখ, গত ২০ জুলাই শনিাবার ঢাকার উত্তর-পূবৃ বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তুবার মা তাসলিমা বেগম রেনুকে (৪০) ছেলেধরা সন্দেহে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার দিন মেয়ে তুবাকে ওই স্কুলে ভর্তির জন্য খোঁজ নিতে গিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category