রবিবার, মে ২৪, ২০২০




মতলবে ইঞ্জি.মিয়া মোঃ কাইয়ুমের অর্থায়নে হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর মতলব উত্তর উপজেলায় ইঞ্জি. মিয়া মো. কাইয়ুমের অর্থায়নে হতদরিদ্র কর্মহীন অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইবি) এর সাবেক জেনারেল সেক্রেটারী, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরের কৃতী সন্তান, সাদা মনের আলোকিত মানুষ ইঞ্জিনিয়ার মিয়া মোহাম্মদ কাইয়ুম নিজ অর্থায়নে উপজেলার মোহনপুর ইউনিয়নের শুক্রবার ( ২২ মে)  ২য় দফায় হতদরিদ্র কর্মহীন অসহায় ৩ হাজার পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

পবিত্র রমজানের ঈদ উপলক্ষে ইঞ্জিনিয়ার মিয়া মোহাম্মদ কাইয়ুমের নিজ জন্মস্থানের হতদরিদ্র অসহায় মানুষের পাশে ঈদের সামগ্রী নিয়ে হাজির হয়েছেন করোনা মধ্যে এলাকার হতদারিদ্র মানুষেরা যেনো সবার সাথে ঈদ উদযাপন করতে পারেন ৷

 

ঈদ সামগ্রী টোকেনের মাধ্যমে স্হানীয় মোহনপুর বাজার ও টেক্কাপোল (মুদাফর )বাজারে কয়েকটি মুদি দোকান মাধ্যমে খাদ্য সামগ্রী দেয়া হয়।

 

ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা ৪ প্যাকেট বনফুল লাচ্ছি সেমাই, ২ কেজি চিনির, ১ কেজি ডাইল,১ লিটার তৈল ও চাউল, ডালসহ অন্যান্য ঈদের সামগ্রী।

 

উল্লেখ্য ২২ এপ্রিল উপজেলার মোহনপুরে ইউনিয়নের ৬ শতাধিক করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায়দের মাঝে ১০ কেজি চাউল,৫ কেজি আলু,২ কেজি ছোলা ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তৈল ইত্যাদি সামগ্রী বিতরণ কারা দেয়া হয়েছে।

 

ইঞ্জি. মিয়া মোহাম্মদ কাইয়ুম নবধারা নিউজ ২৪ ডটকম কে মুঠো ফোনে বলেন- ইচ্ছা ছিল মতলবের সব হত দরিদ্র পরিবার গুলোকে ঈদ সামগ্রী উপহার দেওয়ার। আমি আমার এলাকায়, আমার সাধ্যের সেরাটা দিয়ে চেষ্ঠা করছি দেশের এই সংকটময় সময়ে হত দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকার এবং অসহায় পরিবার গুলোর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার। পাশাপাশা তিনি সমাজের সকলকে যারযার অবস্থান থেকে দেশের এই সংকটময় সময়ে এগিয়ে আসার আহ্বান জানান ৷

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category