বুধবার, জানুয়ারি ১, ২০২০




মতলবে আল-আমিন ক্রীড়া চক্রের সভাপতি এসএম সেলিম, সম্পাদক ফারুক আহমেদ বাদল

স্টাফ রিপোর্টারঃ মতলবের ঐতিহ্যবাহী আল-আমিন ক্রীড়া চক্রের ২০২০-২০২৩ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনকল্পে মতলব সূর্যমূখী কচি কাঁচার মেলা প্রাঙ্গণে বার্ষিক সাধারণ সভা-২০১৯ অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি জনাব দেওয়ান মোঃ রেজাউল করিম। অনুষ্ঠান পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ ফারুক আহমেদ বাদল।
সভায় উপস্থিত ছিলেন আল-আমিন ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন সাধারণ সম্পাদক জনাব মনিরুজ্জামান খান টিপু।

সভায় ২০২০-২০২৩ সালের জন্য এসএম সেলিমকে সভাপতি, মোঃ ফারুক আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়। এছাড়াও মোহাম্মদ হোসাইন মিলনকে সাংগঠনিক সম্পাদক,মোঃ গোলাম কাদের মুকুলকে আবারও ক্রীড়া সম্পাদক পদে সভায় মনোনিত করেন।

সোহাগ পাঠান ও মোঃ সালাউদ্দীনকে যুগ্ম অর্থ সচিব, সাংবাদিক রেদওয়ান আহম্মেদ জাকিরকে প্রচার ও মোঃআশিক কবিরকে সাংস্কৃতিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সভার সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম আল-আমিন ক্রীড়া চক্রের ক্রীড়া কর্মকান্ডকে আরো গতিশীল করার জন্য সংগঠনের সকলের প্রতি জোরালো আহবান জানান।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি এসএম সেলিম জানান, মতলব ক্রিড়াঙ্গনে এটি অত্যন্ত প্রাচীন ও ঐতিহ্যবাহী একটি সংগঠন। এই সংগঠনের সুনাম ধরে রাখতে সংগঠনের সকলকে আরো আন্তরিকভাবে কাজ করতে হবে। তবে, আমি আশা করছি সকলের সহযোগীতা নিয়ে এ ক্লাবটিকে আবারো পুরনো ঐতিহ্যের ধারায় ফিরিয়ে নিয়ে যেতে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category