রবিবার, জুন ২৮, ২০২০




মতলবে আরো ৬ জনের করোনা শনাক্ত

মতলব প্রতিনিধিঃ মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ৮৯ জন করোনা রোগী শনাক্ত হলো। আজ ২৮জুন রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয় সূত্রে জানা গেছে, মতলব দক্ষিণ উপজেলায় ১৪ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে পুরাতন ৩ জনের করোনা পজেটিভসহ নতুন করে ৬ জনের করোনা পজেটিভ ও ৫ জনের করোনা( ১ জন মৃত ব্যক্তি) রিপোর্ট নেগেটিভ এসেছে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে শহরের কলাদী এলাকার ১জন, পৌরসভার নবকলস এলাকার ১ জন,বাইশপুর এলাকার ১ জন, বাবুরপাড়া এলাকার ১ জন, দক্ষিণ দিঘলদী এলাকার ১ জন ও উপজেলার ঘোড়াধারী গ্রামের ১ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।
আর কলাদী এলাকার ২জন ও চরমুকুন্দি এলাকার ১জনের আবারও পজেটিভ রিপোর্ট আসে।এছাড়া ৫ জন নেগেটিভ রোগীর মধ্যে ২ জন পুরাতন রোগী রয়েছে।

এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর দ্রুত প্রাদুর্ভাবে জনগণ আতঙ্কে আছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার রেড জোনের তালিকায়ও রয়েছে এ উপজেলাটি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে মানুষ অবহেলা করায় আক্রান্তের সংখ্যা আমাদের এখানে দিন দিন বাড়ছে। তাই জনসাধারণের আরও সচেতন হয়ে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব ও জনসমাগম এড়িয়ে চলতে তিনি আহবান জানান।

তিনি বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউন করাসহ আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা সকলেই নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category