মঙ্গলবার, এপ্রিল ২, ২০১৯




মতলবে আম পাড়তে গিয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

মতলব প্রতিনিধি: নিজ ঘরের সামনে থাকা আম গাছে আম পাড়তে গিয়ে মৃত্যু হয়েছে রাকিব (১১) নামের ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর।  ২ এপ্রিল দুপুরে মতলব পৌরসভার উদ্দমদী এলাকায়র দর্জি বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, ওই বাড়ির প্রবাসী রিপন দর্জির ছেলে রাকিব ঘটনার দিন দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে এলে তার মা ভাত খাওয়ার জন্য ডাকে। কিন্তু সে পরে খাবে বলে জানিয়ে ঘর থেকে বের হয়ে যায়। এদিকে যোহর নামাজ শেষে রাকিবের নানা সুরুজ সরকার নিজ বাড়িতে ফেরার পথে তার নাতিকে আম গাছের ডালে আটকে থাকতে দেখে ডাক চিৎকার দেয়। পরে বাড়ির আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে গাছ থেকে নামিয়ে এনে দেখে তার মৃত্যু হয়েছে বলে জানায় রাকিবের নানা।

রাকিবের মা রেশমা বেগম বলেন, তাকে ভাত খাওয়ার জন্য ডাকলে সে পরে খাবে বলে ঘর থেকে বের হয়ে গেলে আমিও আমার বাপের বাড়ি যাই। ডাকচিৎকার শুনে আমি দৌঁড়ে আসি।
রাকিবের নানা জানান, তার নাতি মতলবের লিটল স্কলার্স একাডেমিতে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। যোহর নামাজ শেষে বাড়ি ফিরার পথে দেখি সে গাছের ডালে আটকে আছে।

এদিকে রাকিবের মৃত্যুর খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর ওয়াজউদ্দিন ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দিলে থানার এসআই ফরিদ উদ্দিন ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত করেন। পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় রাকিবকে পারিবারিক কবরস্থানে দাফনের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category