শুক্রবার, নভেম্বর ২০, ২০২০




মতলবের মকবুল-২ লঞ্চে ডাকাতি// ডাকাতরা লুটেনেয় ৫শতাধিক যাত্রীর সর্বস্ব

শামসুজ্জামান ডলার ও জহিরুল হাসান মিন্টুঃ বৃহস্পতিবার নারায়নগঞ্জ থেকে রাত ৯ টায় মতলবের উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি মাকবুল-২ লঞ্চে রাত অনুমানিক পৌনে ১১ টার দিকে ডাকাতি হয়। ডাকাতদল অস্রের মুখে চালককে জিম্মিকরে মাকবুল লঞ্চের ৫ শতাধিক যাত্রীর সর্বস্ব লুটেনেয় বলে জানান লঞ্চের যাত্রী মতলব উত্তর উপজেলার আনন্দ বাজারের মোবাইল ব্যবসায়ী কামরুজ্জামান সুমন।

 

জানা যায়, লঞ্চটি নির্দষ্ট সময়ের ১৫ মিনিট পরে গজারিয়া ঘাটে ভীড়ে। গজারিয়া ঘাটে ভিড়ার ১০ মিনিট পূর্বে স্প্রীডবোর্টে করে একজর লোক লঞ্চে উঠে। গজারিয়া ঘাট ছাড়ার বেশ কিছুক্ষন পরেই ২ টি স্প্রীডবোর্টে করে ১০/১২ জন ডাকাত লঞ্চে উঠে ফাঁকা গুলি ছুড়ে যাত্রীদের মাঝে আতংক সৃষ্টিকরে যাত্রীদের মোবাইল, নগদ টাকা, মহিলাদের স্বর্নালংকার, যাত্রীদের সাথে থাকা মালামালসহ সর্বস্ব লুটে নেয়। এভাবে ৩০ মিনিটের অধিক সময় ডাকাতি হয়। শেষের দিকে এসে যাত্রীরা চিৎকার করলে অনেকগুলো ফাঁকা গুলি ছোড়ে ডাকাতরা। ষাটনল ঘাটে আসার খানিক আগেই ডাকাতদল লঞ্চ থেকে নেমে স্প্রীডবোর্টে করে চলে যায়।

 

বৃহস্পতিবার রাতের এই লঞ্চে চাকুরীজীবিরা বেশী এই লঞ্চে যাতায়াত করে বিধায় লঞ্চে আজ অতিরিক্ত যাত্রী ছিল বলে জানান লঞ্চের চুকান সবুজ মিয়া। লঞ্চের নীচতলায়, ক্যাবিনে, বাহডরে এমনকি ছাদের উপরেও আজ অনেক যাত্রী ছিল। লঞ্চটি নারায়নগঞ্জ ঘাট থেকে প্রতিদিন রাত ৯ টায় গজারিয়া, ষাটনল, মোহনপুর, এখলাছপুর, আমিরাবাদ লঞ্চঘাট হয়ে মতলবে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category