বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১




মতলবের ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ সভা অনুষ্ঠিত

নূরে আলম নূরীঃ মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন আয়ামীলীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়। ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সান্মুখে সভা অনুষ্ঠিত হয়।

 

ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি(ভারপ্রাপ্ত)আলহাজ্ব নুরুদ্দীন পাটোয়ারীর সভাপতিত্বে এবং ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

 

আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আইয়ূব আলী গাজী,উপজেলা আ’লীগের শাজাহান প্রধান,উপজেলা আ’লীগের যুব ও ক্রিড়া সম্পাদক বোরহান উদ্দিন,উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম,চাঁদপুর জেলা যুবলীগের সদস্য গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক মিরাজ খালিদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নিয়াজ মোর্শেদ ছোটন, উপজেলা ছাত্রলীগ নেতা ছাইফুল ইসলাম,, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহিম দেওয়ান, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সবুজ, উপজেলা মহিলা যুবলীগের নেত্রী তাছলিমা আক্তার, লাভলী আক্তার প্রমূখ।

এমএ কুদ্দুস তার বক্তব্যে বলেন, মতলবের মাটি অত্যন্ত পবিত্র মাটি এই মাটিতে আমরা নুরুল আমিন রুহুল ভাইয়ের নেতৃত্বে অত্যন্ত শান্তিতে ছিলাম কিন্তু যারা মতলবের মাটিকে অশান্ত করার চেষ্টা করছেন এর পরিনতি কিন্তু ভাল হবেনা। মতলবের মানুষকে শান্তিতে রাখতে, মতলবের পরিস্থিতি শান্ত রাখতে যে কোন কঠোর পদক্ষেপ নিতে আমরা পিছপা হবোনা। তাই বলি আমাদেরকে শান্তিতে থাকতে দিন।

 

তিনি আরো বলেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী তাই যখনই আওয়ামীলীগ ক্ষমতায় আসে তখনই এদেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামীলীগের সাথেই থাকুন। তাছাড়া, একমাত্র আওয়ামীলীগই গরীব মানুষের ভাগ্যউন্নয়নের সরকার এই তথ্য গ্রামের সাধারন মানুষদের মাঝে পৌছে দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category