শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮




মতলবের প্রত্যেকটি গ্রামকে শহরে রূপান্তরিত করা হবে- সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান

নূরে আলম নূরী: চাঁদপুর-২ আসনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী এ্যাড. আলহাজ্ব রুহুল আমিন রুহুলের পক্ষে গনসংযোগ ও পথসভা করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান এবং দৈনিক ইলশেপাড় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান।

মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের সানকিভাঙ্গায় পথসভায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, মতলবের প্রত্যেকটি গ্রামকে শহরে রূপান্তরিত করা হবে। নৌকা বিজয়ী হলে এই এলাকার প্রত্যেকটি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামগুলো শহরের মতো করে ঢেলে সাজানো হবে। সঙ্গে সঙ্গে জনগণের জন্য শহরের মতো করে বিভিন্ন রকম সেবার ব্যবস্থা নিশ্চিত করা হবে। সাধারণ মানুষ বর্তমান সরকারের কর্মকা-ে সন্তুষ্ট প্রকাশ করেছে। উঠান বৈঠকসহ মাঠে-ময়দানে নৌকার জোয়ার দেখে বিএনপি এখন দিশেহারা হয়ে পড়েছে। আপনারা ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করলে মতলবের অসমাপ্ত কাজ সমাপ্ত হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষতায় আসার পর শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট ব্রীজ, কালভাট, মসজিদ, মাদ্রাসা, ঘরে ঘরে বিদ্যুত, আশ্র্রয়ন প্রকল্প, নদী শাসন’সহ ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে। গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি, ভিজিএফ, মার্তৃত্ব কালীন ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা’সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে। তিনি বলেন, তারেক জিয়া বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে বিদ্যুত দেয়ার নামে বিদ্যুতের খাম্বা দিয়ে কোটি কোটি টাকা আত্মসাত করে বিদেশ পাচার করেছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সকল জনগনের ঘরে ঘরে বিদ্যুত দিয়েছে কোন টাকা পয়সা লাগেনি। বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের মাঝে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
আওয়ামীলীগ নেতা আবদুস শুক্কুর মৃধার সভাপতিত্বে ও ছাত্রলীগের সভাপতি শিপন মল্লিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ বাদল, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর মোর্শেদ সুইট, জেলা ছাত্রলীগের সাবেক নেতা এ্যাড. খালেদ মোশাররফ’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category