সোমবার, অক্টোবর ২১, ২০১৯




মতলবের  নাগদা সপ্রাবিদ্যালয়ে হাত ধোয়া দিবসে আলোচনা সভা

 

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ উপজেলার ১৬২নং নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২১ অক্টোবর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পর্যায়ের আলোচনা সভা ও হাত ধোয়া বিষয়ক প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল কুমার দে এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোহাম্মদ আকতার হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার সেলিনা বেগম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বে-সরকারি উন্নয়ন সংস্থা পার্টনার্স ইন হেলথ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি) সুপারভাইজার সৈয়দুজ্জামান, বিদ্যালয়ের এসএমসির সদস্য মোঃ শাহিন তালুকদার, পুষ্টি সংগঠক ফারজানা আক্তার প্রমুখ। এ সময়ে বিদ্যালয়ের সহকারি শিক্ষক রহিমা আক্তার, নাজমা আক্তার, আনোয়ারা বেগম, আফরোজা আক্তার, শাহিনুর আক্তার, খুকি আক্তার, সাবিনা ইয়াছমিন, পিএইচডি পুষ্টি সংগঠন তানিয়া আক্তার, সুমাইয়া আক্তার, শ্রীমতি রানী উপস্থিত ছিলেন।

পরে বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মারিয়া, ঝুমা, রুমি ও ৭ম শ্রেণির ছাত্রী জারিন তাবাসসুম এবং ৪র্থ শ্রেণির ছাত্রী কারিনা সাংস্কৃতিক পরিবেশনে অংশ গ্রহণ করেন। শেষে শিক্ষার্থীদের ৬ দাফে হাত ধোয়া প্রদর্শনী ও কার্যক্রম পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category