শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০২০




মতলবের এসএসসি ব্যাচ ৯৮ নিশ্চিন্তপুর উবির উদ্যেগে পূর্ণমিলনী ও প্রাক্তন শিক্ষকদের সন্মাননা

শহিদুল ইসলাম খোকনঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৮ ব্যাচের উদ্যেগে ২২ বছর পূর্তি উপলক্ষ্যে বন্ধুদের পূর্ণ মিলনী,  প্রাক্তন শিক্ষকদের সন্মাননা ও মরণোত্তর সন্মাননা প্রদান করা হয়েছে। বন্ধুত্বের টানে প্রিয় স্কুল প্রাঙ্গণে, এই স্লোগানকে সামনে রেখে ১৮ ডিসেম্বর শুক্রবার দুপুরে উপজেলার নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠে পূর্ণমিলনী ও প্রাক্তন শিক্ষকদের সন্মাননা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ও ডিগ্রি কলেজর গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

সাবেক প্রধান শিক্ষক মোশাররফ হোসেন, সহকারী প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামান,  আলহাজ্ব আব্দুল মান্নান,নির্মল চন্দ্র রায়,  গোলাম মোস্তফা,  মিজানুর রহমান সন্মাননায় সিক্ত হয়ে তাদের অভিব্যাক্তি প্রকাশ করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ন সম্পাদক ইন্জিনিয়ার কামরুজ্জামান, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও  আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন খান সুফল খান, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য  শাহাদাত করিম চৌধুরীর সংগ্রাম।

এসএসসি ব্যাচ ৯৮ নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ৯৮ ব্যাচের পূর্ণমিলনী ও প্রাক্তন শিক্ষকদের সন্মাননা কমিটির আহবায়ক ও হাজী মো.দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক ড. ইয়াছিনের সভাপতিত্ব এবং ইন্জিনিয়ার শরীফুল আলম প্রথন ও হুমায়ুন কবির প্রথানের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ উল্লাহ, ৯৫ ব্যাচের ছাত্র ও নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের প্রভাষক আল-আমিন,  মাহমুদুল হাসান চৌধুরী, ৯৮ ব্যচের ছাত্র ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ম্যাডিকেল অফিসার ডা. মোশাররফ হোসেন হিমেল, আলমাছ লস্কর, সোহান খান প্রমুখ।

উল্লেখ্য নিশ্চিন্তপুর বিদ্যালয়ের ১০ জন শিক্ষককে সন্মাননা ও  ৪ জন প্রয়াত শিক্ষককে মরণোত্তর সন্মাননা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category