শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০




মতলবের উন্নয়নে প্রধানমন্ত্রী আমাকে ৭শ’ ১৭ কোটি টাকা দিয়েছেন………এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

নূরে আলম নূরীঃ চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. মো. নুরুল আমিন রুহুল লেছেন, আওয়ামী
লীগ সরকার এ দেশের গণমানুষের উন্নয়নের সরকার। এ সরকার সাধারণ মানুষের জন্য কাজ করে।তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শেখ মুজিব এ দেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছিলেন। আর শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছেন।

শনিবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী এ অঞ্চলের মানুষের প্রতি আন্তরিক উল্লেখ করে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীর টেবিলে অসহায় মানুষের কথা তুলে ধরি। তাই তিনি মতলব উত্তর ও মতলব দক্ষিণের উন্নয়নে ইতিমধ্যে প্রধানমন্ত্রী আমাকে ৭শ’ ১৭ কোটি টাকা দিয়েছেন। এ এলাকার উন্নয়নে আওয়ামী লীগ সব সময়ই কাজ করছে।

ছেংগারচর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ যাকে মনোনয়ন দিবে সবাই নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবেন।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়া মো. জহির, সাধারণ সম্পাদক কাজী শরিফ, ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আমান উল্লাহ মন্টু দালাল, সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধা ছানাউল্লাহ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি
মো. সানাউল্লাহ, সাধারণ সম্পাদক মো. আয়নাল হক, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শহীদ উল্লাহ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক ছানাউল্লাহ সরকার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন প্রমানিক, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বেপারি, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক একেএম আব্দুল হাই, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী খান, সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের
সভাপতি বোরহান উদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক শাহ আলম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিএম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category