সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯




মতলবের অ্যাড. কামরুল ইসলাম আর বেঁচে নেই

 

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা জজ আদালতের সাবেক পিপি, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, মতলব উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, মতলব আল-আমিন ক্রিয়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি ও মতলব উত্তর উপজেলার রায়পুর ইসলামবাদ এলাকার বাসিন্দা অ্যাডভোকেট কামরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে তিনি ঢাকার এ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্নানিল্লাহ ওয়াইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা সন্তান, সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
আজ সোমবার সকাল ১০টায় চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবন সম্মুখে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর মতলব দক্ষিণে দ্বিতীয় নামাজে জানাজা এবং সর্বশেষ নিজগ্রাম মতলব উত্তর উপজেলার রায়পুর ইসলামাবাদ কবরস্থান মাঠে তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে দুপুর আড়াইটায়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ, সাবেক সংস্থাপন প্রতিমন্ত্রী মরহুম নুরুল হুদার জ্যোষ্ঠপুত্র তানভীর হুদা শুভ, মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলা বিএনপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category