রবিবার, নভেম্বর ৩, ২০১৯




মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু

স্টাফ রিপোর্টারঃ মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছে স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের মতলব থানা শাখার আহবায়ক ও মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম নুরু।

৩ নভেম্বর বিদ্যালয় মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম খাঁনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সদস্য সচিব মোঃ কবির হোসেনের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অভিভাবক প্রতিনিধি সদস্য চন্দন সাহার প্রস্তাবে ও অভিভাবক প্রতিনিধি সদস্য সফিকুল ইসলাম মল্লিকের সমর্থনে সর্বসম্মতিক্রমে মোঃ নুরুল ইসলাম নুরুকে সভাপতি পদে নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অভিভাবক প্রতিনিধি সদস্য মোঃ জসিম উদ্দিন মিয়াজী, মোঃ নাজমুল হক, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ বোরহান উদ্দিন খাঁন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জেসমিন খাঁনম, শিক্ষক প্রতিনিধি মোঃ নুরুজ্জামান, মোঃ মনির হোসেন, মহিলা শিক্ষক প্রতিনিধি সালমা আক্তার।

উল্লেখ্য, মোঃ নুরুল ইসলাম নুরু মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের কার্য্য নির্বাহী সংসদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক। এছাড়াও তিনি মতলবের সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এদিকে মোঃ নুরুল ইসলাম নুরু অত্র বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন। অপরদিকে তিনি বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, অভিভাবকদেরকে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category