শনিবার, নভেম্বর ২, ২০১৯




ব্রাহ্মণবাড়িয়ায় লাল-সবুজের উদ্যেগে মাদক, ইভটিজিং, ধর্ষণ ও দুর্নীতিকে না বলে ৭ শত শিক্ষার্থীদের শপথ

স্টাফ রিপোর্টারঃ শনিবার (২ নভেম্বর) বেলা ১২টায় ব্রাহ্মানবাড়িয়ার সদরে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, ধর্ষণ ও দুর্নীতি বিরোধী শপথ করানো হয়।

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে শিক্ষার্থীদের শপথ পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রভাষক পঙ্কজ কুমার দেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ জসীম উদ্দিন বেপারী, ড্রিম ফর ডিস্ এবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়তুল আজিজ মুন্না, বিডি এনিমেল হেলথ এর ব্যবস্থাপনা পরিচালক রাসেল আহমেদ, সংগঠনটির ব্রাহ্মানবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি প্রমুখ।

শিক্ষার্থীরা নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো ধুমপান না করতে, ছেলেরা ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ পাঠ করেন। শপথ পাঠ করান কাওসার আলম সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category