শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০




বিশ্বনবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে হাজীগঞ্জের ফকির বাজারে মুসল্লীদের বিক্ষোভ

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের ফরিদগঞ্জ সীমান্তবর্তী  ফকির বাজারে মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করা ও ইসলাম ধর্ম কটূক্তির প্রতিবাদে  ফ্রান্স  সরকারের বিরুদ্ধে মুসলিম  জনতার বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।
শুক্রবার বাদ জুমা প্রায় ৭/৮ টি জামে মসজিদসহ ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফের মুসল্লীগন মিলিত হয়ে ফকির বাজার থেকে দুই পাশে প্রায় এক কিলো পর্যন্ত বিক্ষোভ মিছিল শেষে মধ্যবাজারে প্রতিবাদ সভায় মিলিত হন।
প্রতিবাদ বিক্ষোভ মিছিলের মূল আয়োজক ফকির বাজারের শেখ টেড্রার্সের সত্ত্বাধিকারী মো. আরিফ শেখের সভাপতিত্বে ও উত্তর বাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাও. শরিফুল ইসলামের সঞ্চলনায়  প্রধান অতিথির বক্তব্যে রাখেন, ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফের পীরজাদা হযরত মাও. নাজমূল হক আখন্দ নকশেবন্ধি মোজাদ্দেদী।
 বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন, উক্ত দরবার শরীফের ছোট পীরজাদা মাও. বজলুল হক আখন্দ নকশেবন্ধি।
এ সময় উপস্থিত ছিলেন, ঘনিয়া পাটোওয়ারী বাড়ী জামে মনজিদের পেশ ইমাম ও খতিব মাও. খোবায়েব হোসেন, ঘনিয়া মোল্লা বাড়ী জামে মসজিদের খতিব মাও. আবু বক্করসহ অন্যান্য মসজিদের ইমাম ও খতিব। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন, গাজী আল আমিন, গোলাম রাব্বানী,  আবু রায়হান ও ওমর ফারুকসহ বিভিন্ন মসজিদের তরুন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category