শুক্রবার, এপ্রিল ১৯, ২০১৯




বিশ্বকাপে পাকিস্তান দলে নেই আমির

ক্রীড়া প্রতিবেদকঃ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের প্রথম শিরোপা জয়ের নায়ক মোহাম্মদ আমির। দুই বছর আগে ইংল্যান্ডে আয়োজিত ওই আসরের ফাইনালে ভারতকে বলতে গেলে একাই ধসিয়ে দেন এ বাঁহাতি পেসার। ফর্মে না থাকায় সেই আমিরেরই জায়গা হলো না ১৫ সদস্যের দলে। এ ছাড়াও বাদ পড়েছেন আরেক বাঁহাতি পেসার উসমান শিনওয়ারি ও মারকুটে ব্যাটসম্যান আসিফ আলী। তবে আমির ও আসিফ আলীকে ইংল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে রাখা হয়েছে। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সিরিজ দুটি খেলবে পাকিস্তান।

গতকাল সরফরাজ আহমেদকে অধিনায়ক করে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আসন্ন আসরের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। গত বিশ্বকাপ দলে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান সরফরাজ ও বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান হারিস সোহেল কেবল এবারের দলে জায়গা করে নিতে পেরেছেন। চোটের কারণে ২০১৫ বিশ্বকাপ মিস করা মোহাম্মদ হাফিজ ও জুনায়েদ খানও রয়েছেন দলে।

পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, ইমাম-উল-হক, হারিস সোহেল, আবিদ আলী, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ফাহিম আশরাফ, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন, শাহীন শাহ আফ্রিদি।
ইংল্যান্ড সিরিজের জন্য: মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category