বুধবার, জুলাই ২৯, ২০২০




বিয়ে করলেন ক্রিকেটার মেহেদী হাসান 

মো. নাছির উদ্দীন : বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের ধুম ফড়েছে। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেছেন অনেক ক্রিকেটার। সদ্য বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করলেন মোসাদ্দেক হোসেন সৈকত। এরপর নাজমুল হোসেন শান্তও গাঁটছড়া বেঁধেছেন। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অস্ত্রোপচার শেষ করে এসে বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ওপেনার সাদমান ইসলাম অনিক। আর এবার জীবনের নতুন ইনিংস শুরুর তালিকায় নাম লেখালেন অলরাউন্ডার মেহেদী হাসান।
গত ২৬ জুলাই সন্ধ্যায় পারিবারিক পরিবেশে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেহেদী হাসান। জানা গেছে, মেহেদীর স্ত্রী খুলনারই স্থানীয় মেয়ে। নাম ঋতু। খুলনা মহিলা কলেজ (বয়রা) থেকে এই বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল ঋতুর। তবে করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়ায় এরইমধ্যে বিবাহকার্য সম্পন্ন করে রাখলেন তার পরিবার। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন এই অলরাউন্ডার।
জাতীয় দলের হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা মেহেদী হাসান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন। এছাড়া ঘরোয়া লিগে নিয়মিত পারফর্ম করে থাকেন তিনি। ঘরোয়া লীগের সর্বশেষ আসরটিতে ১৩টি ম্যাচ খেলে তিন ফিফটিতে ২৫৩ রান সংগ্রহ করেন মেহেদী হাসান। বিপরীতে বল হাতেও নিয়েছেন ১২ উইকেট। যা তাকে নিয়ে আসে আলোচনায়। এরপর গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত ঘরোয়া লীগেও নিয়মিত পারফর্ম করেন মেহেদী হাসান।  একটি ম্যাচে তো সেঞ্চুরির পাশাপাশি (৫+৪) ৯ উইকেট তুলে নিয়ে দলের জয় নিশ্চিত করেন এই অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category