শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯




বিএনপি সংসদ ও সংবিধান বিশ্বাস করে না: দীপু মনি

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, বিএনপি বাংলাদেশের আইনে বিশ্বাস করে না। তারা দেশের সংসদ ও সংবিধান বিশ্বাস করে না। আজ শুক্রবার সকালে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, বাংলাদেশের সম্মান বা মর্যাদা তাদের (বিএনপি) কাছে বড় কোনো বিষয়ই না। তারা যে স্বাধীনতাবিরোধী চক্র, সেটিই তারা সব সময় আচার-আচরণের মধ্য দিয়ে প্রমাণ করে। বিএনপি এর আগেও আদালত প্রাঙ্গণে-ভেতরে মিছিল করা থেকে শুরু করে তৎকালীন বিচারপতির দরজায় লাথিও মেরেছিল।

শিক্ষামন্ত্রী বলেন, ‘এবার আমাদের মূল লক্ষ্য হচ্ছে শিক্ষার মানের দিকে। সে জন্য যুগোপযোগী পাঠ্যক্রম তৈরি করা হচ্ছে। শিক্ষকদের প্রশিক্ষণ দেওয়ার পাশাপাশি শিক্ষায়তনের পরিবেশ আরও উন্নত করা হবে। এ জন্য আমরা শিক্ষার মান নিশ্চিত করতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। আশা করছি, খুব শিগগির তা বাস্তবায়ন শুরু হবে। ইতিমধ্যে আমরা শিক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতিতেও পরিবর্তন এনেছি। শিক্ষার্থীদের একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য তৈরি করতে চাই।’

এরপর দীপু মনি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চাঁদপুর স্টেডিয়ামে ১৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। দুপুরে তিনি চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চবিদ্যালয় মাঠে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category