বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯




শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই : হানিফ

তিনি বলেন, ‘ সড়ক দুর্ঘটনায় একজন শিক্ষার্থীর মৃত্যুতে আমরাও শোকাহত। তাদের নিরাপদ সড়ক দাবীর সঙ্গে আমরাও একমত। কিন্তু দু:খের বিষয় হলো বিএনপি এটাকে পুঁজি করে রাজনীতি করতে চাচ্ছে।’

হানিফ বলেন, দুর্নীতি ও সন্ত্রাসী মামলায় সাজাপ্রাপ্ত হয়ে যুক্তরাজ্যের লন্ডনে ফেরারী জীবন যাপন করে ইস্যু খুঁজে লাভ নেই। কারণ দেশের মানুষ উন্নয়ন ও সমৃদ্ধি চায়। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুব-উল আলম হানিফ আজ বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ তাঁতী লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, সহ-সভাপতি অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস ও যুগ্ম-সাধারণ সম্পাদক নেসার উদ্দিন আহমেদ।

মাহবুব-উল আলম হানিফ বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির করা অভিযোগের জবাবে বলেন, তারা বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কি নাটক করতে চাচ্ছে- তা দেশের মানুষের মতো আমাদেরও বোধগম্য নয়।
তিনি বলেন, কারা কর্তৃপক্ষ বেগম জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সেরা চিকিৎসকদের দিয়ে চিকিৎসাসেবা প্রদান করছে, সেটা তাদের পছন্দ হচ্ছে না।

বিএনপি নেত্রী বেগম জিয়াকে কারাবিধি অনুযায়ী সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেয়ার জন্যও তিনি কারা কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
এর আগে তিনি বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category