সোমবার, আগস্ট ২৬, ২০১৯




বার্সেলোনা ৫, বেতিস ২

ক্রীড়া প্রতিবেদকঃ লুইস সুয়ারেজ ও উসমান দেম্বেলে খেলবেন না সেটা আগেই জানা গিয়েছিল। লিওনেল মেসির নামার কথা থাকলেও শেষ পর্যন্ত তাকে খেলানোর ঝুঁকি নেননি কোচ আরনেস্তো ভালভার্দে। এই তিনজনকে ছাড়াই রোববার রাতে ঘরের মাঠে রিয়াল বেতিসকে বার্সেলোনা উড়িয়ে দেয় ৫-২ গোলে। বার্সার জয়ে উজ্জ্বল আতোয়ান গ্রিজম্যান। জোড়া গোল আর এক অ্যাসিস্ট করেন নতুন মৌসুমে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ন্যু ক্যাম্পে আসা এই ফরাসি ফরোয়ার্ড।

ন্যু ক্যাম্পে ফরাসি খেলোয়াড় নাবিল ফেকিরের গোলে ১৫তম মিেিট লিড নেয় বেতিস। বিরতির চার মিনিট আগে বার্সার জার্সিতে ক্যারিয়ারের প্রথম গোল করেন আতোয়ান গ্রিজম্যান। দ্বিতীয়ার্ধের শুরুতে বাঁ পায়ের দারুণ এক শটে দলকে এগিয়ে নেন তিনি। ৫৬তম মিনেটে চার্লস পেরেজে গোলে ৩-১ হয়ে যায় স্কোরলাইন।

তার গোলে অ্যাসিস্ট করেন নেলসন সেমেদো। চার মিনিট পর সার্জিও বুটসকেটসের বাড়ানো পাসে বেতিসের জালে চতুর্থবারের মতো বল জড়ান জর্দি আলবা।

৭৭তম মিনিটে স্কোরশিটে নাম লেখান আর্তুরো ভিদালও। তার গোলটিতে অবদান রাখেন গ্রিজম্যান। এরপর বেতিস এক গোল শোধ করলে ৫-২ ব্যবধানের জয়ে মাঠ ছাড়ে বার্সা। প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে ১-০ গোলে হেরেছিল টানা দুবারের চ্যাম্পিয়নরা।

এদিকে, লা লিগার অপর ম্যাচে লেগানেসকে ১-০ গোলে হারায় অ্যাটলেটিকো মাদ্রিদ। অ্যাটলেটিকোর হয়ে জয়সূচক গোলটি করেন স্প্যানিয়ার্ড ভিতোলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category