শুক্রবার, সেপ্টেম্বর ৬, ২০১৯




বাঙ্গালি জাতির জন্য বঙ্গবন্ধু ১৪ বছর জেল খেটেছিল …. মুুহম্মদ শফিকুর রহমান এমপি

এস.এম ইকবাল : জাতীয় সংগীতকে গুরুত্বসহকারে দেখার আহবান জানিয়ে ফরিদগঞ্জ আসনের সাংসদ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি  সাংবাদিক মুুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, বাঙ্গালি জাতীর জন্য বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৪ বছর জেল খেটে ছিলো। তাই দেশের যে কোন অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের চর্চা বাড়াতে হবে।

তিনি শুক্রবার উপজেলার মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রায় তিন কোটি টাকা ব্যয়ে ৪তলা ভবনের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

এসময় তিনি আরো বলেন, ফরিদগঞ্জের মানুষের ভাগ্য উন্নয়নে যারা অতিতে খেলেছে আমি কিন্তু তা করতে আসিনি। কাজ করে যাব যাতে মানুষ কাজের মূল্যায়ন করতে গিয়ে আমাকে মনে রাখে। বর্তমানে সরকার নানা উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছে যার ছোঁয়া ফরিদগঞ্জের আনাছে কানাছে পৌঁছে যায় সে জন্য সবাইকে সচেতন হতে হবে। কোন মহলের চাপে যেন উন্নয়নের যাত্রা থেমে না যায় সে জন্য আপনাদের সচেতনতা জরুরী বলে আমি মনে করি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খাজে আহমেদ মজুমদারের  সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আবুল খায়েরের পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুন অর রশিদ। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন পৌর মেয়র মাহফুজুল রহমান, উপজেলা আ’লীগ নেতা জি.এম হাছান তাবাচ্ছুম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ – সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুমন, পারভেজ আহাম্মেদ, দৈনিক সময়ের সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আবু সুফিয়ান,  পৌর যুবলীগের সাবেক সভাপতি সজিব আহাম্মেদ, সাধারন সম্পাদক পাবেল পাটওয়ারী, বালিথুবা পূর্ব ইউনিয়ন আ’লীগ নেতা বাহাউদ্দিন বাহার, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আ’লীগ নেতা জানিবুল হক জুয়েল, গুপ্টি পূর্ব ইউনিয়ন আ’লীগ নেতা আঃ ছাত্তার পাটওয়ারী,  বঙ্গবন্ধু সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি রাসেদ হোসেন, সাধারন সম্পাদক মহিউদ্দিন রিমন, ছাত্রনেতা আল-আমিন পাটওয়ারি প্রমুখ।

এ সময় বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category