শনিবার, নভেম্বর ৩০, ২০১৯




বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সহ সাধারন সম্পাদক হিসেবে শপথ নিলেন আব্দুল আজিজ শিশির

 স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক( ইংরেজি) বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি( বাসমাশিস) এর কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক হিসেবে শুক্রবার সকাল দশটায় ঢাকায় ধানমন্ডি গভ: বয়েজ হাইস্কুলে সকাল দশটায় বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি( বাসমাশিস) নির্বাচন ২০১৯ এর নব নির্বাচিত কেন্দ্রীয় আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দের অভিষেক ও শপথ অনুষ্ঠানে শপথ নেন।

উক্ত শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মাননীয় মহাপরিচালক প্রফেসর ড: সৈয়দ মোহাম্মদ গোলাম ফারুক। বাসমাশিস আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও মাউশি ঢাকা অঞ্চলের উপ পরিচালক সাখায়েত হোসেন বিশ্বাস এর সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্যসচিব ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জালাল উদ্দিন সরকার।

নব নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান মাউশির সাবেক উপ পরিচালক ও প্রধান নির্বাচন কমিশনার ড: সাধন কুমার বিশ্বাস। কেন্দ্রীয় কমিটির ৯১ জন সহ ঢাকা মহানহর ও নয়টি অঞ্চল কমিটির প্রায় ৩০০ নব নির্বাচিত সদস্য শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ শেষে আহ্বায়ক কমিটির আহ্বায়ক নব নির্বাচিত কমিটির সভাপতি ও ঢাকা গভ: ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষক মো: আবু সাঈদ ভুঁঈয়া’র কাছে দায়িত্ব হস্তান্তর করেন। অভিষেক অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি তার বক্তব্যে সরকারি মাধ্যমিক শিক্ষার উন্নয়নে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন। নব নির্বাচিত সাধারন সম্পাদক সাহাবুদ্দিন মাহমুদ সালমী তার বক্তব্যে সরকারি বকেয়া টাইম স্কেল, সিলেকশনগ্রেড, সিনিয়র শিক্ষক পদোন্নতি,আত্নীকরনবিধি, স্বতন্ত্র অধিদপ্তর প্রতিষ্ঠা সহ মাধ্যমিক শিক্ষায় দীর্যদিনের যাবতীয় সমস্যা ও বঞ্চনার কথা তুলে ধরেন এবং মাউশি মহা পরিচালকের কাছে তার দ্রুত সমাধানের জন্য অনুরোধ করেন।

গত ২৫ অক্টোবর সারাদেশের ৬৫ টি কেন্দ্রে বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন অত্যন্ত সুন্দর, স্বচ্ছ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আব্দুল আজিজ শিশির আবু সাঈদ – সাহাবুদ্দিন মাহমুদ পরিষদ থেকে কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক পদে নির্বাচন করে বিপুলভোটে জয়লাভ করেন। তিনি চাঁদপুরের স্বেচ্চাসেবী সংগঠন চাঁদমুখ এর সাংগঠনিক সম্পাদক, চাঁদপুর ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব ও বাংলাদেশ ইংলিশ ল্যাংগুয়েজ টিচার্স এসোসিয়েশান চাঁদপুর চাপ্টারের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন সহ অনেক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category