বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯




বাংলাদেশের ফুটবলকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে এই টুর্নামেন্ট যথেষ্ট কার্যকরী হবে……শুভাশীস ঘোষ

মোল্লা হাবিবুর রহমানঃ  মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার(ভূমি)শুভাশীস ঘোষ বলেন, ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। দিনে দিনে এ খেলা ঝিমিয়ে পড়ছে বলে সরকার এ বিষয়ে নানামূখী পদক্ষেপ গ্রহন করছে। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ ১৭) বাস্তবায়নে আপনারা আন্তরিকতার সাথে কাজ করবেন এটা আমার বিশ্বাস। আমি আশাকরি বাংলাদেশের ফুটবলকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে এই টুর্নামেন্ট যথেষ্ট কার্যকরী হবে।

বুধবার দুপরে মতলব উত্তর উপজেলা সভাকক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত এই ফুটবল টুর্নামেন্ট’১৯ বাস্তবায়নের লক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত সভায় তিনি একথাগুলো বলেন।

উপজেলার সহকারী কমিশনার(ভূমি)শুভাশীস ঘোষ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সালাউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক প্রভাষক একে আজাদ, যুগ্মসম্পাদক সাংবাদিক শামমুজ্জামান ডলার প্রমূখ।

অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ১৪ইউনিয়ন ১ পৌরসভার সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

৭ সেপ্টেম্বর এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে এবং ১৪ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে। টুর্নামেন্টে ১৪ ইউনিয়নের ১৪টি আর পৌরসভার ১ টি দল থাকবে যারা নকআউট ভিত্তিতে খেলায় অংশ গ্রহন করবে। সকলের উপস্থিতিতে টসের মাধ্যমে প্রতিপক্ষ দল নির্ধারন করা হয়েছে এবং এ প্রক্রিয়াতেই ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল দল সরাসরি ২য় রাউন্ডে উন্নীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category