শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮




বাংলাদেশের গোলবন্যায় ভেসে গেল মালদ্বীপ

ক্রীড়া প্রতিবেদকঃ উয়েফা আন্তর্জাতিক ফুটবল  টুর্নামেন্টে হারের পর ড্র। তৃতীয় ম্যাচেই জয়। দু’দুটি হ্যাটট্রিকের সুবাদে বড় ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। হ্যাটট্রিক দুটি করেন হেলাল আহমেদ ও আশিকুর রহমান। শুক্রবার থাইল্যান্ডের বুরিরামে অনুষ্ঠিত গ্রুপের শেষ ম্যাচে মালদ্বীপকে ১০-০ গোলে হারিয়েছে মেহেদী হাসানরা। নিহাত জামান উচ্ছ্বাস ও রাসেল আহমেদ দুটি করে গোল করেন।

(৪-০)। মিনিটদুয়েক পর নিহাত জামান উচ্ছ্বাসের শটে বল জাল খুঁজে পেলে ৫-০ গোলের ব্যবধানে বিরতিতে যায় লাল-সবুজরা। দ্বিতীয়ার্ধেও থামানো যায়নি বাংলাদেশের গোলবন্যা। ৪৮ মিনিটে সতীর্থের বাড়ানো বলে মাথা ছুঁয়ে দলের ষষ্ঠ গোলটি করেন ফরোয়ার্ড রাসেল আহমেদ (৬-০)। ৫৯ মিনিটে সপ্তম গোলটি আসে নিহাত জামান উচ্ছ্বাসের পা থেকে (৭-০)। অষ্টম গোলটি এসেছে ৬৫ মিনিটে রাসেল আহমেদের মাধ্যমে (৮-০)। ৭৫ মিনিটে দলের হয়ে নবম গোলটি করেন আশিকুর রহমান। আর ম্যাচের অন্তিম সময়ে আরও একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন আশিক (১০-০)। সেই সঙ্গে ১০-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

আসরে প্রথম ম্যাচে শক্তিশালী সাইপ্রাসের কাছে ৪-০ গোলে হারে বাংলাদেশ কিশোর ফুটবল দল। দ্বিতীয় ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে এই জয়ে এগিয়ে থেকেও ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে মোস্তফা আনোয়ার পারভেজের শিষ্যরা। তিন ম্যাচে সমান একটি করে জয়, ড্র ও হারে বাংলাদেশের পয়েন্ট চার। পয়েন্টের ভিত্তিতে নির্ধারিত হবে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category