সোমবার, এপ্রিল ৮, ২০১৯




বর্তমান সরকার কৃষি খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে……… নূরুল আমিন রুহুল এমপি

নিজস্ব প্রতিবেদকঃ   মতলব উত্তর উপজেলায় ২০১৮/১৯ অর্থ বছরে খরিপ/১ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
রোববার বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীজ ও সার বিতরণের উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ অ্যাডভোকেট  নূরুল আমিন রুহুল এমপি।
সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। বর্তমান সরকারের আমলে কৃষি ক্ষেত্রে বিভিন্ন সফলতা ও উন্নতি হয়েছে। ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করছেন । সরকার ভর্তুকি দিয়ে  আধুনিক কৃষি যন্ত্রপাতি কিনে দিচ্ছে। মোদ্দাকথা, বর্তমান সরকার কৃষি খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে।
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও ইপ-সহকারী কৃষি কর্মকর্তা   মোঃ মজিবুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন  উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সালাউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নবনির্বাতি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, বৃহত্তর কুমিল্লার মৎস্য উন্নয়ন প্রকল্প কর্মকর্তা আব্দুস ছাত্তার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেনম উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জি এম ফারুক, সিনিয়র মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন প্রমুখ।
এছাড়া অ্যাডভোকেট আলহাজ নূরুল আমিন রুহুল এমপি জেলেদের মাঝে ছাগল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category