শুক্রবার, মার্চ ২৯, ২০১৯




বনানীর অগ্নিকাণ্ডে নিহত কচুয়ার একজনের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার:  বনানীর অগ্নিকাণ্ডে নিহত রাজধানীর বনানী এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে চাঁদপুরের কচুয়ার আতাউর রহমান মুন্সী ওরফে চঞ্চল (৬৩) নামের একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের বাইছাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান মুন্সীর বড় ছেলে আতাউর রহমান মুন্সী ওই অগ্নিকাণ্ডে মৃত্যুবরণ করেন। তিনি এফ আর টাওয়ারের ১০ম তলায় হেরিটেজ ট্যুর এন্ড ট্যাভেলসে চাকরি করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় আতাউর রহমান মুন্সী তার ঢাকাস্থ মোহাম্মদপুর বাসা হতে অফিসে যান। অফিস থেকে আর জীবিত অবস্থায় ফেরা হলো না তার। লাশ হয়ে ফিরতে হলো তার নিজ বাড়ি চাঁদপুরের কচুয়ার বাইছাড়া গ্রামে। মুত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান। তার স্ত্রী তাসলিমা বেগম শিউলী পেশায় গৃহিনী, ছেলে এরফারুন রহমান (তাজিন) মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, মেয়ে উপমা আক্তার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করে ইন্টার্নি করছেন।

শুক্রবার তাকে তার নিজ গ্রামের ঈদগাহ মাঠে জুমআর নামাজের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাযায় শত শত মানুষের সমাগম ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category