রবিবার, সেপ্টেম্বর ১, ২০১৯




বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব…… অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

মতলব প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধুর স্বাধীনতা আন্দোলন ও সংগ্রামে পিছন থেকে যে মানুষটি সারাজীবন বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছেন তিনি হলেন- বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, নারীর ক্ষমতায়ন ও বাংলাদেশকে একটি উন্নত রাস্ট্রে পৌছাতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সেক্ষেত্রে নারীকে বাদ দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব নয়।

তিনি ১ সেপ্টেম্বর মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে স্থানীয় কচি-কাঁচা মেলা মাঠে মহিলা সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনুর সভাপতিত্বে ও কাউন্সিলর দিনারা আক্তার বিপ্লবী এবং ইউপি সদস্য রেহানা আক্তারের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদিন প্রধান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যন মোঃ মুবিন সুজন, মহিলা আওয়ামীলীগ নেত্রী শিক্ষিকা নুরুন্নাহার বকুল, মুন্নী আক্তার, কাউন্সিলর জোহরা আক্তার, মুক্তা আক্তার প্রমুখ। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা মোরশেদুল আলম সিরাজী ও গীতা পাঠ করেন যুথিষ্ঠীর শীল।

এ সময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category