মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০




ফেনীর সদরে তিনটি বিদ্যালয়ের ৩ শহস্রাধিক শিক্ষার্থী মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শপথ

স্টাফ রিপোর্টারঃ ফেনী সদরে শরিষাদী উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার সকাল ১০ ঘটিকায় টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছেসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, যৌন হয়রানি ও ধর্ষণ প্রতিরোধ সভা এবং তার প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করেছে শিক্ষার্থীরা।

শরিষাদী উচ্চ বিদ্যালয়, শরিষাদী বালিকা বিদ্যানিকেতন ও শরিষাদী আলজামিয়াতুল মিল্লীয়া মাদরাসার ৩ শহস্রাধিক  শিক্ষার্থী শপথ গ্রহণ করেন।

অনুষ্ঠান শুরুতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আবুল হাসেমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।

লাল সবুজ উন্নয়ন সংঘ চান্দিনা শাখার সভাপতি সৌরভ মাক্সুদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর উদ্দি, সময় টিভির ফেনী ব্যুরো ইনচার্জ বখতেয়ার মুন্না, যমুনা টিভির জেলা প্রতিনিধি আরিফুর রহমান, বিটিভির জেলা প্রতিনিধি সুজিত দাদা, লাল সবুজের হৃদয় ও ফজলে রাব্বী প্রমুখ।

শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো মিথ্যা কথা না বলতে, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category