বুধবার, এপ্রিল ১৫, ২০২০




ফেইসবুকে অপপ্রচারের বিরুদ্ধে ফরিদগঞ্জের গুপ্টি পশ্চিম ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়ার জিডি

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ ফরিদগঞ্জের (৬ নং গুপ্টি পশ্চিম ) ইউনিয়নের চেয়ারম্যান , উপজেলা আ’লীগের সদস্য  আবুল কালাম ভূঁইয়ার বিরুদ্ধে সরকারি চাল চুরির মিথ্যা অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ১টি আইডি থেকে প্রচার করেছে। ফেইসবুকে পোষ্ট দেয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আজ মঙ্গলবার  ফরিদগঞ্জ থানায় জিডি দায়ের করেছে ভুক্তভোগী স্বয়ং ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া। ফেইস বুকে দেয়া পোষ্টে ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া সহ রাজনৈতিক বিভিন্ন লোকজনের নামে মিথ্যা ও কুরুচীপূর্ন্য তথ্য ফেইসবুকে প্রচার করে মানহানি করেছে বলে থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয়েছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়ার বিরুদ্ধে ভিজিডি কার্ডের অনুকুলে সরকারি ভাবে বরাদ্দ করা চাল চুরি করে অন্যত্র বিক্রি করেছে বলে মিথ্যা তথ্য দিয়ে ফেইসবুকের ১টি আইডি ব্যবহার করে বিভ্রান্তি মূলক পোষ্ট দিয়েছে। যে অভিযোগের স্বপক্ষে কোন বাস্তব সম্মত কিংবা গ্রহনযোগ্য কোন তথ্য প্রমান নেই। অনেকেই বলছে , দেশের ক্লান্তিলগ্নে ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়ার ভাবমূর্তি বিনষ্ট করার জন্যই একটি মহল তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

এ বিষয়ে প্রতিকার চেয়ে গতকাল মঙ্গলবার  ওই এলাকার ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া    বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ অভিযোগ আমলে নিয়ে জিডি দায়ের করেছেন (জিডি নং ৪৫৮ তাং ১৪/ ৪/ ২০২০ ইং)।

এ নিয়ে ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া এ প্রতিনিধিকে বলেন, দেশের এই চলমান দুঃ সময়ে আমার বিরুদ্ধে ফেইসবুকে ১ টি আইডি থেকে আমার বিরুদ্ধে প্রচার করা অভিযোগের সতত্য প্রমান পেলে আমি স্বেচ্ছায় ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের ঘোষনা দিয়েছি। মূলত আমি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকেই একটি মহল আমার দীর্ঘ রাজনীতি জীবনে অর্জিত সুনাম বিনষ্ট করার জন্যই পরিকল্পিত ভাবে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করেই যাচ্ছে। তিনি আরো বলেন,আমার বিরুদ্ধে কুচক্রী মহলের এই ষড়যন্ত্রের জবাব একদিন তারা পেয়ে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category