রবিবার, অক্টোবর ৪, ২০২০




ফিরে গেলেন সাকিব আল হাসান 

মো. নাছির উদ্দীন : গত ২ সেপ্টেম্বর দেশে আসেন সাকিব আল হাসান। কথা ছিল শ্রীলঙ্কা সফর দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তিনি। সেই লক্ষ্যে নিজ উদ্যেগেই সাবেক দুই গুরু মোহাম্মদ সালাহউদ্দিন এবং নাজমুল আবেদিন ফাহিমকে নিয়ে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুশীলন শুরু করেন। কিন্তু তিন ম্যাচের টেস্ট সিরিজটি স্থগিত হয়ে যাওয়ায় গতকাল ভোর পৌনে চারটার ফ্লাইটে যুক্তরাষ্ট্রে থাকা স্ত্রী-সন্তানদের কাছে ফিরেছেন এই অলরাউন্ডার।
তিনটি টেস্ট খেলতে ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাওয়ার কথা ছিল মমিনুল হকদের। প্রথমে সেখানে গিয়ে সাত দিনের কোয়ারেন্টাইন পালনের সিদ্ধান্ত হয়। কিন্তু নিজেদের কথা ঘুরিয়ে ফেলে এসএলসি। তাই বিসিবিও কঠিন শর্তের কারণে সফরটি স্থগিত করে দেয়।
শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ায় আপাতত কোনো সিরিজ নেই বাংলাদেশের। তাই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষাটা বড় হল সাকিব আল হাসানের। চলতি মাসের ২৯ তারিখ নিষেধাজ্ঞা উঠে যাবে তার।
দেশে ফিরে দুই-তিনটি বিজ্ঞাপনে কাজ করেন সাকিব। এ বছর লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামেও ওঠে তার নাম। কিন্তু বিসিবি থেকে জানানো হয়, আপাতত কোনো ক্রিকেটারকে সেখানে খেলার অনুমতি দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category