রবিবার, জুন ২৮, ২০২০




ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনের ইন্তেকাল

এস. এম ইকবালঃ না ফেরার দেশে চলে গেলেন ফরিদগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতির (বিআরডিবি)’র সভাপতি মোতাহার হোসেন রতন (৫১)।

শনিবার দিবাগত রাত ৩.৩০ মি. কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও মিজি বাড়ির মরহুম ডা. ইছহাক মিজির ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে যান।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, রবিবার বাদ জোহর ফরিদঞ্জ রুদ্রগাঁও ঈদগা মাঠে মরহুমের নামাজে জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। পরবর্তীতে তাকে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানা যায়, গত ১১ জুন রাতে হার্টেও রোগে অসুস্থ্য হয়ে পড়েন তিনি। এরপর ১৩ জুন তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ফরিদগঞ্জে অবস্থানকালীন সময়ে তার করোনা সন্দেহে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিলো। কিন্তু সেই রিপোর্ট এখন পর্যন্ত আসেনি।

আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন রতনের মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মোতাহার হোসেন রতন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ১৯৯১ সালে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে ছাত্রলীগ মনোনীত এজিএস প্রার্থী (হাসনাত-ওয়াহিদ-মোতাহার পরিষদ) এবং ১৯৯৪ (মোতাহের- আলমগীর- তছলিম পরিষদ) ভিপি প্রার্থী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category