রবিবার, জুলাই ২৮, ২০১৯




ফরিদগঞ্জ দক্ষিণ ইউপি নির্বাচনসকল প্রশংসার দাবিদার প্রশাসন!

এস.এম ইকবাল: সদ্য শেষ হওয়া ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচন। সাধারন মানুষের সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সম্পূর্ন অবাধ ও সুষ্ঠ, শান্তিপূর্ণ পরিবেশে নজিরবিহীন নিরাপত্তার মধ্যে দিয়ে নির্বাচন সম্পন্ন হওয়ায় ইউনিয়নের সর্ব মহলে প্রশংসায় ভাসছে প্রশাসন।

১৬ বছর পর দীর্ঘ প্রতিক্ষিত নির্বাচনে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে ভোটারগন তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভোট কেন্দ্রে এসেছিল। নারী ও পুরুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। ভোট কেন্দ্রে এমন শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ দেখে ভোটাররা বলছে ইহাকেই বলে অবাধ ও সুষ্ঠু নির্বাচন। প্রত্যেকটি ভোট কেন্দ্রই উৎসব মূখর ছিল। কোথাও জাল ভোট পড়েনি। আইন শৃংখলা বাহিনী পূর্বের নির্বাচনগুলো থেকে অতিমাত্রায় এ নির্বাচনে ন্বক্রিয় ছিল। নির্বাচনে প্রার্থীরা যখন বিরামহীন ভাবে প্রচারনা করে যাচ্ছিলেন, তখন ভোটারদের প্রশ্নছিল, ভোট হবে তো, আমরা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবো তো! নির্বাচনে এহেন পরিবেশ দেখে ভোটাররা প্রশাসনের ভ’য়সি প্রশংসা করেন।

ভোটাররা জানান, আমার জীবনে প্রথম দেখেছি সুষ্ঠু ভোট। এমন ভোটইতো জনগন চায়। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
নির্বাচনটি অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসনের পক্ষ থেকে সর্বাতœক প্রচেষ্টা করে সফলতা পেয়েছে। নির্বাচনের দিন সকাল থেকেই চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিএিম এর নের্তৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ছাড়াও র‌্যাব , বিজিবি, আনসার বাহিনীর সদস্যরা প্রতিটি ভোট কেন্দ্রে অবস্থান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category