বুধবার, জুলাই ২৪, ২০১৯




ফরিদগঞ্জ (দক্ষিণ) ইউপির নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ  —পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম

এসএম ইকবালঃ চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম-বিপিএম বলেছেন, ফরিদগঞ্জ (দক্ষিণ) ইউপির নির্বাচনে আমাদের কোনো পছন্দের লোক, চাওয়া-পাওয়া নেই। এমন কোনো শক্তি নেই- যারা পুলিশ বাহিনী ডিঙ্গিয়ে অঘটন করবে। সে যত বড় লোক হউক- ছাড় দেয়া হেব না। কেউ যদি ব্যালট পেপার ছিনিয়ে নিতে চায় তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন হবে অবাধ  সুষ্ঠু ও নিরপেক্ষ। ভোট কেন্দ্রে কোনো প্রকার দাঙ্গা-হাঙ্গামা ও অনিয়মের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন শুরু থেকে ভোট গণনা ও ফলাফল ঘোষণা পর্যন্ত কোনো বহিরাগতকে বরদাস্ত করা হবে না।
তিনি গতকাল বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ অডিটরিয়ামে নির্বাচনে নিয়োজিত আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তা ও সদস্যদের উদ্দেশ্যে এ কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, ওই ইউনিয়নে দলীয় কিছু কোন্দল আছে। ফলে, আমরা পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। তিনি আইন শৃংখলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা কেউ কোনো প্রার্থীর কাছ থেকে কোনো প্রকার সুবিধা গ্রহণ করবেন না। কেউ যদি তা করেন, আমি হজম হতে দেবো না।

সভায় অতিরিক্ত পলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, আফজাল হোসেন, আসাদুজ্জামানসহ অন্যান্যদের মধ্যে ইন্সপেক্টর, এস.আই, এ.এস.আই, কনস্টেবলসহ আনসার ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন ফরিদগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুর রকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category