বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯




ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হিসেবে মশিউর রহমান মিটুকে দেখতে চায় তৃনমূল কর্মীরা

এস. এম ইকবাল: ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে মশিউর রহমান মিটুকে দেখতে চায় তৃনমূলের নেতা-কর্মীরা। আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের রাজপথে থাকা নেতাকর্মীদের মূখে মশিউর রহমান মিটুর নাম বলতে শুনা যায়। আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে এখন পর্যন্ত কোন প্রার্থীর নাম না শুনা গেলও তৃনমূল নেতাকর্মীদের প্রিয় মুখ মশিউর রহমান মিটু কে সাধারন সম্পাদক হিসেবে দেখতে চায় তৃনমূলের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মশিউর রহমান মিটু উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের ত্রিদোনা গ্রামের উপজেলা আ’লীগের অন্যতম প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত সিরাজুল হক বিএড এর সুযোগ্য সন্তান। উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা পরিবার বলতে যে কয়েকটি পরিবারকে বুঝায়, তার মধ্যে মশিউর রহমান মিটুর পরিবার অন্যতম। সে সুবাদে মশিউর রহমান মিটু ছাত্র জীবন থেকেই রাজনৈতিতে যুক্ত হন।

মশিউর রহমান মিটু, ৯০’র দশকে চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ- সভাপতি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে ছাত্রলীগের মিটু-তছলিম-টিপু পরিষদে ভিপি নির্বাচন করেন। বর্তমানে উপজেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা পরিষদের অধিনস্থ (৭ নং ওয়ার্ডের ) সদস্য হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করে আসছেন।

উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা বলেন, মানুষ এখন উন্নয়ন চায়। সরকারের উন্নয়নকে সঠিকভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে ও দলের স্বার্থে স্বচ্ছ, পরিচ্ছন্ন, ত্যাগী ও বিচক্ষণ ব্যক্তি আওয়ামীলীগ নেতা মশিউর রহমান মিটুকে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের সুযোগ করে দিবেন বলে জেলা আ’লীগের নেতৃবৃন্দের প্রতি আস্থা ও বিশ্বাস রাখেন।

এব্যাপারে উপজেলা আ’লীগের সদস্য ও গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া জানান, মশিউর রহমান মিটু ঐতিহ্যবাহী আ’লীগ পরিবারের সন্তান এবং তৃনমূল থেকেই তিনি রাজনীতি করে আসছেন। তাঁকে সাধারন সম্পাদক করলে তৃনমুলের নেতা-কর্মীরা মূল্যায়িত হবে।

এ ব্যাপারে মশিউর রহমান মিটুর বলেন, আমি ব্যক্তিগত স্বার্থ অর্জন বা ব্যক্তির নির্দেশে রাজনীতিতে বিশ্বাসী না। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও আমার পিতা প্রয়াত সিরাজুল হক বিএড’র আদর্শে বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে রাজনীতি করি। দলের সাংগঠনিক সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে দীর্ঘদিন নিঃস্বার্থে দলের দায়িত্ব পালন করছি। দল এবং নেতা কর্মীরা আমাকে যোগ্য মনে করলে অবশ্যই মূল্যায়িত হবো বলে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category