মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৯




ফরিদগঞ্জে ২১ জনের মনোনয়ন পত্র দাখিল

ষ্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে মঙ্গলবার ২৬ ফেব্রুয়ারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন এবং   ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) পদে ৫জনসহ মোট ২১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এরা হলেন- চেয়ারম্যান পদে ৬জন যথাক্রমে, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও সাবেক গণ পরিষদ সদস্য অ্যাড. সিরাজুল ইসলামের কণিষ্ঠ পুত্র অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সাবেক থানা ছাত্র লীগ সভাপতি তোফায়েল আহম্মেদ ভূঁইয়া, উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার এবং এনপিপির প্রার্থী আ: গনি।

ভাইস চেয়ারম্যান পদে মোট ১০জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, প্রজন্মলীগের কেন্দ্রীয় নেতা আবু সুফিয়ান, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারী ডিগ্রি কলেজের সাবেক জি এস তছলিম আহমেদ, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, স’মিল মালিক সমিতির জেলা কমিটির সভাপতি হাজী নাছির উদ্দিন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন যুব লীগের সাবেক সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন মিলন ভূঁইয়া, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সবুজ, যুবলীগ নেতা পাবেল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো: হেলাল উদ্দিন ও এনামুল হক খোকন পাটওয়ারী ।

ভাইস চেয়ারম্যান মহিলা (সংরক্ষিত) আসনের জন্য ৫ জন। যথাক্রমে সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিনা আক্তার, মাজেদা বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি হালিমা বেগম এবং বর্তমান ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন এবং সাবেক ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category