মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯




ফরিদগঞ্জে স্বামীসহ পরিবারের অত্যাচারে অতিষ্ঠ গৃহবধু, বসতঘর ভাংচুর

এস.এম ইকবাল: ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর গ্রামে স্বামীর পরিবারের অত্যাচারে অতিষ্ঠ ও বসতঘর ভাংচুর করায় থানায় অভিযোগ করেছে ফারজানা আক্তার লিপি (৩০) নামে এক গৃহবধু।
সরজমিন ও থানায় অভিযোগের আলোকে জানাযায়, উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের সাছিয়াখালী গ্রামের মো. খলিলুর রহমানের মেয়ে ফারজানা আক্তার লিপিকে, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর গ্রামের মোহাম্মদ হোসেন তালুকদারের ছেলে কামরুল হোসেনের সাথে প্রায় ১৫ বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক পারিবারিক বিবাহ হয়। বিবাহের পর থেকেই স্বামী কামরুল হোসেন সহ তার পরিবার বিভিন্ন সময় যৌতুকের জন্য শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করতো। লিপি দুই কন্যা সন্তানের জননী। স্বামী কামরুল হোসেন গত ছয় বছর যাবত প্রবাসে থাকে। স্বামী প্রবাসী থাকা কালীন লিপি আক্তারকে কোন প্রকার ভরন পোষন করে নাই।

লিপি তাহার বাবার বাড়ি হতে টাকা নিয়ে বসত ঘর নির্মান ও পরিবারের ভরন পোষন করে আসছে। গত ২১ জুলাই দেবর জুলহাস (৩৫) ও শাশুরি ফিরোজা বেগম (৬০) সহ কয়েকজন সংঘবদ্ধ লোক লিপি বেগমকে বেদম মারধর ও শ্লীলতা হানি করে তার বাবার অর্থে নির্মিত বসতঘর ভেঙ্গে নিয়ে মেয়ে সহ তাদেরকে ঘর থেকে বাহির করে দেয় এবং তার স্বর্ন অলংকার নিয়ে যায়। নিরুপায় হয়ে লিপি বেগম ঐ দিনই ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে যাহার নাম্বার ৭৬৯/১৮ তারিখ: ২১.০৭.১৯খ্রি:

এ ব্যাপারে ফারজানা আক্তার লিপি জানায়, আমি স্বামী ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত দুই বছর পূর্বে পুলিশ সুপার কাছে অভিযোগ করি, অভিযোগের ভিত্তিতে অভিযোগটি থানায় পাঠায়। থানায় সিদ্ধান্ত মোতাবেক আমার স্বামী প্রতি মাসে পনের হাজার টাকা আমাদের ভরন পোষনের জন্য দেওয়ার কথা থাকলেও স্বামী কামরুল ১৫ দিন পর বিদেশ গিয়ে আর কোন খোঁজ খবর নেয়নি। আমার স্বামী আরো দুইটি বিবাহ করেছেন। প্রথম স্ত্রীকে বিদায় কওে দেয়, সে ঘরে ১জন পূত্র সন্তান রয়েছে। সে সন্তানেরও কোন খোঁজ খবর নেয়না।

পরবর্তীতে আমার অগচরে আরেকটি বিবাহ করে, সে ঘরেও ১জন পূত্র সন্তান রয়েছে।
এ বিষয়ে থানায় অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ এস আই ইলিয়াছের মোবাইলে ফোন করে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category