মঙ্গলবার, জানুয়ারি ১২, ২০২১




ফরিদগঞ্জে সুবিদপুর পূর্ব ইউনিয়নে নৌকার মনোয়ন প্রত্যাশী আহছান উল্যাহ মিলন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশী পরিশ্রমী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. আহছান উল্যাহ মিলন।
ইতিপূর্বে স্থানীয় নেতৃবৃন্দের পাশাপাশি জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সার্বক্ষণিক যোগাযোগ অব্যাহত রেখে দলের কর্মসৃচি  থেকে শুরু করে রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব হিসাবে নিজের অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন।
জানা যায়, সুবিদপুর পূর্ব ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো. সহিদ উল্যার ছেলে আহছান উল্যাহ মিলন ছাত্র রাজনীতি শুরু করেন ঢাকা সরকারি আলিয়া মাদ্রাসা মাষ্টার্স পড়াশুনা কালীন ছাত্রলীগের সহ-সভাপতি, পরবর্তীতে  চকবাজার থানা  ছাত্রলীগের সাহিত্য সম্পাদক এবং এলাকায় জনপ্রিয় ছাত্রনেতার যোগ্যতা অর্জন করে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
খোজনিয়ে জানা যায়, ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপি থেকে চেয়ারম্যান পদে প্রায় ৮/৯ জনের নাম শুনা যায়। তারমধ্যে অন্যতম  তরুন প্রজন্মের অহংকার হিসাবে পরিচিতি লাভ করেন বিশিষ্ট ব্যবসায়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. আহছান উল্যাহ মিলন।
স্থানীয় নেতাকর্মীরা বলেন, বর্তমানে দল থেকে যারাই মনোয়ন প্রত্যাশী তাদের মধ্যে অন্যতম হচ্ছেন আহছান উল্যাহ মিলন। কারন তার রাজনীতিতে দলের পেছনে অর্থ শ্রম ঘামের মূলায়ন রয়েছে। অর্থনীতিক ভাবে সচ্ছল থাকায় লোভ লালশার চিন্তা না করে জনসেবায় অবদান রাখতে পারবে বলে আমরা বিশ্বাস করি।
এ বিষয়ে নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশী তরুন প্রজন্মের অহংকার ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আহছান উল্যাহ মিলন বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কাজ সঠিক ভাবে কাজে লাগানোর জন্য প্রয়োজন একটি চেয়ার। যে কারনে দল ও সাধারন মানুষের আস্তা ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category