শনিবার, ফেব্রুয়ারি ২২, ২০২০




ফরিদগঞ্জে সিএনজির বেপরোয়া গতিতে কেড়ে নিলো অবসর প্রাপ্ত সেনা সৈনিকের প্রাণ

এস.এম ইকবাল: ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক সড়কে সড়ক দূর্ঘটনায় সাহাব উদ্দিন সরকার (৬৬) নামে সেনাবাহিনীর অবসর প্রাপ্ত এক সৈনিকের মৃত্যু হয়েছে।
সরেজমিনে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ৭ টায় ফরিদগঞ্জ পৌর এলাকার চতুরা ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে নিহত সাহাব উদ্দিন বড়ালী সরকার বাড়ীর বাসিন্দা। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত এক জন সৈনিক। তিনি মাগরিবের নামাজের পড়ে বাড়ীতে আশার পথে ফরিদগঞ্জ থেকে রায়পুরের উদ্দেশ্যে ছেড়ে আসা (চাঁদপুর-থ-১১-৩৫৭২) দ্রত গতিগামি সিএনজি সাহাব উদ্দিন সরকারকে পিছন থেকে আঘাত করলে তিনি রাস্তার পার্শ্বে ছিটকে পড়ে মাথা পেটে যায় এবং পা বেঙ্গে যায়। এসময় তিনি চিৎকার দিলে সাথে সাথে সিএনজি চালক পালিয়ে যান।
এসময় উপস্থিত এলাকাবাসী সাহাব উদ্দিনকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডিউটিরত ডা. মো. মামুন সাহাব উদ্দিন সরকারকে মৃত ঘোষনা করেন। এলাকাবাসী আরো জানান, ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহা সড়কগুলোতে চলছে বেপরোয়া সিএনজি চালকদের দাপট। এই সব চালকরা নিয়ম-নীতির তোয়াক্কা না করেই নিজেদের ইচ্ছেমতো চলছে সড়কে। এতে প্রায়ই দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটছে।
এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানিয়েছেন, নিহতের সাহাব উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ঘাটক সিএনজি থানা হেফাজতে রয়েছে। এবং সিএনজি চালককে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category