শনিবার, এপ্রিল ৪, ২০২০




ফরিদগঞ্জে সাংসদের পক্ষে  ত্রান নিয়ে অসহায়দের মাঝে খাজে আহমেদ মজুমদার  

এস. এম ইকবালঃ  করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারি নানা বিধি নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষের মাঝে চাঁদপুর- ৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এর উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। করোনা ভাইরাসের প্রার্দুভাব শেষ না হওয়া পর্যন্ত কয়েক ধাপে অব্যাহত থাকবে এ বিতরণ কার্যক্রম।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল, তৈল, লবন, সাবান ও পিয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য। প্রথম ধাপে ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে প্রায় ৮ হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। তারই অংশ হিসেবে ৪ এপ্রিল (শনিবার) উপজেলার, রুপসা উত্তর, সুবিদপুর পশ্চিম, পাইকপাড়া দক্ষিণ ও বালিথুবা পূর্ব ইউনিয়নে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
ফরিদগঞ্জে সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপির পক্ষ থেকে দেওয়া এসকল ত্রাণসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ আহাম্মদসহ সাংসদ মুহম্মদ শফিকুর রহমানের ইউনিয়ন প্রতিনিধি, আ’লীগ ও সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার বলেন, সবাই যাতে ঘরে থাকেন সে জন্যে পৌরসভা ও ১৫টি ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের বাড়ি বাড়ি ও ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত পর্যায়ক্রমে এ ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব পালন ও ঘরে থাকার বিষয়ে সরকারিভাবে যে আহ্বান জানানো হয়েছে তা মেনে চলার অনুরোধ জানান খাজে আহমেদ মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category