বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯




ফরিদগঞ্জে যুবলীগ নেতা’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

এস. এম ইকবাল: ফরিদগঞ্জের গুপ্টি পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাবেক সাধারন সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক হারিছ আহাম্মেদ বেপারীর নিঃশর্ত মুক্তির দাবীতে বুধবার বিকালে হাজীগঞ্জ – রামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের ফকির বাজারে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে এলাকাবাসী।

এসময় বিক্ষোভ কারীরা বলেন, গত ৮ সেপ্টেম্বর ৫ নং গুপ্টি ইউনিয়ন পরিষদে ভোটার তালিকার ছবি তুলতে গেলে স্থানীয় চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারীর সাথে পূর্ব শত্রুতার জের ধরে হারিছের ছোট ভাই আবু আনাছের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে চেয়ারম্যান আবু আনাছকে গাড় ধাক্কা, কিল, ঘুষি দিয়ে পরিষদ থেকে বের করে দেয়। অতঃপর হারিছ চেয়ারম্যানের সাথে সমঝোতার জন্য পরিষদে গেলে অপমান করে বের দেয়। পরবর্তীতে বিকালে চেয়ারম্যানের ইন্দনে ফকির বাজারে শত শত জনতার সামনে থেকে পুলিশ অন্যায় ভাবে হারিছকে ধরে নিয়ে যায়।
তারা আরো বলেন, রাষ্ট্রযন্ত্র পুলিশকে ম্যানেজের মাধ্যমে মামলার বাদী করে তার পরিবারের নামে হয়রানী মূলক মিথ্যা মামলা দেয়। আমরা এহেন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে মামলা প্রত্যাহার ও হারিছের নিঃশর্ত মুক্তি দাবী করছি।

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মোস্তফা কামাল, দেলোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আবু সাঈদ বেপারি, শাকিব হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category