সোমবার, মার্চ ১৮, ২০১৯




ফরিদগঞ্জে ফুটবল প্রতীক নিয়ে রেহেনা ‘র ব্যাপক গণসংযোগ

 

এস এম ইকবাল :  ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সুবিদপুর পশ্চিম ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি রেহেনা বেগম ৮ মার্চ ফুটবল প্রতীক পাওয়ার পর থেকে ব্যাপক গণসংযোগ তাঁর নির্বাচনী এলাকায় করে যাচ্ছেন।

প্রতিনিয়ত কাঁক ডাকা ভোর থেকে তিনি উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ফুটবল প্রতীকে ভোট চেয়ে নারী পুরুষ সবার সাথে কুশল বিনিময় করেন। তিনি বলেন, আমি জনগনের নিরঙ্কুশ সমর্থন নিয়ে নির্বাচনে নেমেছি। কেননা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় কোন প্রাথী নেই।

যারাই নির্বাচন করছে সবাই উন্মুক্ত প্রার্থী হিসেবে নির্বাচনে নেমেছে। প্রথম বারের মতো আমি ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উন্মুক্ত প্রার্থী হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতায় নেমেছি। সকাল থেকে রাত অবদি পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। তিনি রুপসা উত্তর ইউনিয়ন ও উপজেলা সদরে সকাল থেকে বিকেল পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেছেন। সন্ধ্যায় তিনি উপজেলার বিভিন্ন পাড়ায় মহল্লায় উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন।

এক প্রশ্নের জবাবে রেহেনা বেগম বলেন, আমি জনগনের দ্বারস্থ হয়ে তাঁদের মন জয়ের মাধ্যমে করার মাধ্যমে নির্বাচিত হতে চাই। গনসংযোগে ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছি। আমার বিশ্বাস ২৪ তারিখে ভোটাররা ব্যালটের মাধ্যমে ফুটবল প্রতিকের বিজয় নিশ্চিত করবে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার পুরো পরিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী হয়ে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি। আমি যদি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে পারি তাহলে আপনাদের সুখে দুখে পাশে থাকব।

তাছাড়া ফরিদগঞ্জ উপজেলার উন্নয়নমূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি। আমি এলাকাবাসীর সেবা নিশ্চিত সহ উপজেলা পরিষদ এবং জনগণের সহযোগিতা নিয়ে মাদক, বাল্য বিয়ে, জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তুলব। গণসংযোগকালে তার সাথে ছিলেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা দিপু, সাধারন সম্পাদক তানিয়া আক্তার, ৪ নং সুবিদপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সাহানাজ আক্তার, যুগ্ম সাধারন সম্পাদক তাছলিমা আক্তার সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category