রবিবার, মে ১২, ২০১৯




ফরিদগঞ্জে নিহত তিন যুবদল নেতার পরিবারের পাশে লায়ন আল-আমিন ফাউন্ডেশন

 

এস এম ইকবাল :  ফরিদগঞ্জে ২০১৩ সালের ২৫ অক্টোবর বিএনপি-জামাতসহ ১৮ দলীয় জোটের সমাবেশকে কেন্দ্র করে সৃষ্ট ত্রি-মুখী সংঘর্ষে নিহত তিন যুবদল নেতার পরিবারের মাঝে নগদ অর্থ ও ইফতার সামগ্রী বিতরণ করছে লায়ন আল-আমিন ফাউন্ডেশন।

রবিবার আল আমিন ফাউন্ডেশনের পক্ষ থেকে নিহত যুবনেতা পাইকপাড়া (দ:) ইউনিয়নের মো. জাহাঙ্গীর আলম, রূপসা উত্তর ইউনিয়নের মো. আরিফ ও মো. বাবুলের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম বাবু, জেলা যুবদলের সদস্য ও রূপসা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. ফারুক খাঁন, সাধারণ সম্পাদক ও রূপসা নবজাগরণ ক্লাবের সভাপতি মো. রিয়াদ হোসেন, সদস্য মো. মনির হোসেন, পাইকপাড়া (দ:) ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. আব্দুল মান্নান, পাইকপাড়া উওর ইউনিয়ন যুবদলের সভাপতি মো. শাহীন মোল্লা, যুবদলনেতা মো. সাইফুল ইসলাম নিশান, পাইকপাড়া (দ:) ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রুহুল আমিন খান স্বপন, সহ-সভাপতি মো. জাকির হোসেন দর্জি প্রমূখ।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন আল – আমিন এ প্রতিনিধিকে বলেন, ফরিদগঞ্জকে ঘিরে আমার কোন চাওয়া পাওয়া নেই, ফরিদগঞ্জ আমার জন্ম ভূমি হিসেবে এ মাটির সাথে আমার নাড়ির সম্পর্ক রয়েছে, আমি একজন জাতীয়তাবাদের আদর্শে বিশ্বাসী, তাই দলের আদর্শকে বুকে লালন করে সুখ – দুখের অংশিদার হয়ে কাজ করছি, নিহত তিন যুবনেতা আমার ভাই, তাহারা জাতীয়তাবাদের শক্তিকে সমুন্নত রাখতে রাজপথে জীবন দিয়েছে, আমি শুধু বিএনপির ক্ষুদ্র একজন কর্মি হিসেবে তাদের পাশে থাকার চেষ্টা করেছি।

উল্লেখ্য, লায়ন আল – আমিন তিতুমীর সরকারী কলেজ ছাত্রদলের সহ – সভাপতি, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সহ – সাংগঠনিক সম্পাদক এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর – ৪ ( ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের বিএনপি ‘র দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category