মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০




ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবালঃ ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রাম থেকে মৃতের লাশ উদ্ধার করা হয়।

এদিকে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এক বৃদ্ধের লাশের সন্ধান পেয়ে স্থানীয় মেম্বার মোহম্মদ আলী সহ স্থানীয়রা থানা পুলিশকে জানালে পুলিশ অজ্ঞাতনামা হিসেবে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

বৃদ্ধের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে নিখোঁজ নুরুল হুদার ছেলে নুরে আলম ও মৃতের ভাই মোস্তফা হাজীসহ পরিবারের লোকজন থানায় এসে লাশটির পরিচয় সনাক্ত করে।

ফরিদগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কমিশনার মো.মজিবুর রহমান জানান, চরকুমিরা গ্রামের হাজী বাড়ির মৃত নুরুল ইসলামের পুত্র নুরুল হুদা (৬০) প্রায় ১ বছর যাবত মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এই অবস্থায় গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সে হঠাৎ করেই নিখোঁজ হয়। বিষয়টি স্থানীয় কিছু লোক সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) পোষ্ট দেয় ও খোঁজ নিতে থাকে। মৃত নুরুল হুদার স্ত্রীসহ ৪ ছেলে, ২ মেয়ে রয়েছে।তিনি আরও বলেন, লাশ থানা থেকে মৃতের বাড়িতে আনা হয়েছে  বাদ মাগরীব জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, প্রথমে অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে লাশটি উদ্ধার করলেও পরে ওই ব্যক্তি নিখোঁজ হুদা বলে তার পরিবার সনাক্ত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category