মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯




ফরিদগঞ্জে ডাকাত পুলিশের বন্দুক যুদ্ধে নিহত- ১

 ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা:  চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। নিহত ডাকাতের নাম জানা যায়নি। গোলাগুলিতে আহত হয়েছে ৩ জন পুলিশ, এরা হচ্ছে এ এস আই মঞ্জুর আলম, কনস্টেবল দেলোয়ার, কনেেষ্টবল ইসমবাইল।
   ২৯ অক্টোবর (মঙ্গলবার) ভোর রাতে উপজেলার পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের আনন্দ বাজার এলাকার রাড়ী বাড়ীর সুপারি বাগানে এই ঘটনা ঘটে। এ সময় ডাকাতের ফেলে রাখা একটি এলজি, ৪ রাউন্ড কার্টুজ, ১টি রামদা, ১ টি কুড়াল, ১টি চাপাতি ও ১টি এম এম ষ্টিলের পাইপ উদ্ধার করেছে পুলিশ।
থানা পুলিশ যানায় ১০/১৫ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশেকে লক্ষ করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশ এ সময় আত্মরক্ষার্থে শর্টগান থেকে ১০ রাউন্ড গুলি বর্ষন করে। প্রায় একঘন্টা ধরে চলে ডাকাতের সাথে পুলিশের গোলাগুলি। এ সময় ডাক চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশী করে গুলিবিদ্ধ হয়ে অঙ্গাতনামা এক যুবক মাটিতে পড়ে আছে। গুলিবিদ্ধ যুবকটিকে উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
এ ঘটনার সতত্য নিশ্চিত করে গতকাল মঙ্গলবার ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব  তার কার্যালয়ে সাংবাদিকদের উক্ত ঘটনার বিস্তারিত বিবরন দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category