বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯




ফরিদগঞ্জে  ট্রাকচাপায় মাদ্রাসা শিক্ষক নিহত

এস.এম ইকবাল, ফরিদগঞ্জ :  ফরিদগঞ্জে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মাওলানা ইউছুফ পাটওয়ারী (৫৫) লোহাগড় আতাউর রহমান বালিকা মাদ্রাসার সহকারি সুপারেন্টেড।

বৃহস্পতিবার সকালে চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কের টুবগীতে নির্মাণাধীন একটি ব্রিজের পাশে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মাওলানা ইউছুফ পাটওয়ারী পূর্ব ধানুয়া নিজ বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগেবের হন। টুবগীতে নির্মাণাধীন ব্রিজের এপ্রোচ সড়কের পশ্চিম পাশ পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬১৯৭৩)-এর পেছনের চাকার সামনে তিনি মোটরসাইকেল থেকে চিটকে পড়ে যান। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মাথা সম্পন্ন থেতলে যায় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে দুর্ঘটনার পর ট্রাক চালক ও ব্রিজের নির্মাণ শ্রমিকরা পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশ। এঘটনার পর দুই ঘণ্টা সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে সড়কে যানচলাচল স্বাভাবিক করে।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন অর রশিদ চৌধুরী এ প্রতিনিধিকে বলেন, ‘পুলিশের হস্তক্ষেপে সড়কে যানচলাচল স্বাভাবিক হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনার পর নিহতের বাড়িতে শোকের মাতম চলছে। পূর্ব ধানুয়া পাটওয়ারী বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের স্বজনেরা বিলাপ দিয়ে কাঁদছেন। ইউসুফ পাটওয়ারী দুই ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category