বৃহস্পতিবার, ডিসেম্বর ১৭, ২০২০




ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী খোকন তালুকদারের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা

এস. এম ইকবালঃ মহান বিজয় দিবস উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন আ’লীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদারের উদ্যোগে নেতা কর্মীদের সাথে বিজয়ের শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ ডিসেম্বর বুধবার সন্ধায় ইউনিয়নের ইসলামপুর রাস্তার মাথায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন মিজি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, ইউপি সদস্য সহিদ উল্যাহ, আ’লীগ নেতা মো. মিলন হোসেন, ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল বাসার, ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ফারুক খান, ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ডা. মাহফুজ, ২ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মুক্তার হোসেন, আ’লীগ নেতা বাচ্চু মজুমদার, রফিক তপদার, নেছার উদ্দিন, সবুর খান, যুবলীগ নেতা মো. কবির হোসেন, হালিম খান রিপন, রবিউল হোসেন, মিল্লাত হোসেন, সাহাদাত হোসেন, নাজিম উদ্দীন, ছাত্রলীগ নেতা এমকে হাছান সবুজসহ ৫ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে নেতা কর্মীদের জন্য ভোজনের ব্যবস্থা আয়োজন করেন চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার।

এ সময় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির পিতা, তাঁর প্রজ্ঞা এবং অসাধারণ রাজনৈতিক নেতৃত্বের দক্ষতার কারণেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। বিশ্বের ইতিহাসে যে কয়জন সংগ্রামী নেতাদের আমরা দেখতে পাই, জাতির পিতা শেখ মুজিবুর রহমান ছিলেন তাদের মধ্যে অন্যতম। যুদ্ধ বিধ্বস্ত পঁচাত্তর পরবর্তী সময়ে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়া হয়েছে। এই দেশটাকে অনেক দিক দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন বঙ্গবন্ধু দেখে ছিলেন। তিনি সোনার বাংলা বলতে ব্যাপক অর্থে উন্নয়ন বুঝিয়েছেন। বঙ্গবন্ধু এটা জানতেন এবং বিশ্বাস করতেন, এই দেশের মানুষ খুবই সহজ সরল। এই সহজ সরল মানুষদের মধ্যে যথেষ্ট সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক উন্নয়ন, বৈষম্যহীন সমাজ ব্যবস্থা, দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনের মধ্যদিয়ে একটি উন্নত জাতি গঠনের কনসেপ্ট হচ্ছে বঙ্গবন্ধুর সোনার বাংলা।’

এর আগে একইদিন সকালে ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল হাই মজুমদার, যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন মিজি, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার, আ’লীগ নেতা সেলিম মিয়াজি, মিজানুর রহমান, ইউনুস মিজি, রফিক তপদার, শামছুল হক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category